1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শয্যাসঙ্গিনী ছিলেন বাবা-ছেলের! বিস্ফোরক মন্তব্যে যা বললেন সেলিনা জেটলি

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

বিনোদন ডেস্ক ::সাবেক মিস ইন্ডিয়া সেলিনা জেটলি এক সময় পর পর হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন। তার মধ্যে বেশ কিছু ছবি সাফল্যের মুখ দেখেছিল। কিন্তু কেরিয়ারের মধ্যগগনে আচমকাই বিয়ে করে নেন সেলিনা। তার পর স্বেচ্ছায় বলিউড থেকে বিদায় নেন অভিনেত্রী।

একটু পিছিয়ে যাওয়া যাক। ২০০১ সালে ‘জানশীন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সেলিনার। আর্কষণীয় চেহারার অধিকারী সেলিনাকেই ছেলের ডেবিউ ছবির নায়িকা হিসেবে নির্বাচন করেন অভিনেতা-পরিচালক ফিরোজ খান। সাহসী দৃশ্যে ও পোশাকে নজর কাড়েন অভিনেত্রী। কিন্তু অভিনয়ের জন্য মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। এক সময় নিজে থেকেই সরে যান এই গ্ল্যামার দুনিয়ার চাকচিক্য থেকে। এ বার সেলিনাকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন স্বঘোষিত চিত্র সমালোচক উমের সান্ধু।

দুবাইয়ের এই স্বঘোষিত চিত্রসমালোচক উমের সান্ধু সেলিনাকে নিয়ে বিস্ফোরক এক দাবি করে টুইট করেন।

তিনি লেখেন, ‘‘সেলিনা ভারতের একমাত্র অভিনেত্রী যিনি বাবা (ফিরোজ় খান) এবং ছেলে (ফারদিন খান) দু’জনের শয্যাসঙ্গিনী। এই টুইটে নজর পড়ে সেলিনার। এমন অশালীন টুইটের বিরুদ্ধে ফুঁসে ওঠেন ‘নো এন্ট্রি’ ছবির অভিনেত্রী। তিনি পাল্টা টুইট করে লেখেন, ‘‘মিস্টার সান্ধু, এই টুইটটি পোস্ট করায় আপনি হয়তো পুরুষ হওয়ার দৌড়ে দৈর্ঘ্যে ও পরিধিতে বেড়েছেন, আপনার হয়তো একটু আশাও বেড়েছে যে আপনার যৌন অক্ষমতা সেরে উঠবে। বিশ্বাস করুন সেরে ওঠার আরও উপায় রয়েছে। চাইলে আপনি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন, দয়া করে সময় নিয়ে নিজের চিকিৎসা করিয়ে নেবেন!’’ কুরুচিকর টুইটের পাল্টা জবাব দেওয়ায় সেলিনার প্রশংসা করেছেন নেটাগরিকদের একাংশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..